সড়ক দুর্ঘটনায় ছাত্রদল নেতার মৃত্যু জাতীয়তাবাদী ছাত্রদল এর শোক

বার্তা বিভাগবার্তা বিভাগ
  প্রকাশিত হয়েছেঃ  10:03 PM, 23 June 2020

নিজস্ব প্রতিবেদকঃ হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলা ছাত্রদল নেতা হাবিবুর রহমান (আনু) গত ২০ জুন সকাল ৯ টায় হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার অলিপুরে মোটরসাইকেলের সাথে পিকআপ ভ্যান এর মুখোমুখি সংঘর্ষে মারাত্নক আহত হলে চিকিৎসাধীন অবস্থায় গতরাত ৩টার সময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল।

আজ এক শোক বার্তায় নেতৃদ্বয় বলেন, মরহুম হাবিবুর রহমান শায়েস্তাগঞ্জ উপজেলা ছাত্রদলের একজন জনপ্রিয় ছাত্রনেতা ছিলেন। শায়েস্তাগঞ্জে ছাত্রদলকে সুসংগঠিত ও শক্তিশালী করতে মরহুম হাবিবুর রহমান যে ভূমিকা পালন করেছেন তা শায়েস্তাগঞ্জ উপেজলার ছাত্রদলের নেতা-কর্মীরা কথনো ভুলবেনা। তার মতো একজন সাহসী ছাত্রনেতার মৃত্যুতে ছাত্রদলের অপুরনীয় ক্ষতি হলো। তার মৃত্যুতে পরিবারবর্গ, আত্নীয় স্বজন এবং গুন গ্রাহীরা শোকাবিভুত। তার মৃত্যুতে সবার মত আমরাও গভীর ভাবে শোকাহত।

নেতৃদ্বয় মরহুম হাবিবুর রহমানের হত্যাকারী ঘাতক পিকআপ ভ্যান ড্রাইভারকে খুজে বের করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান একই সাথে মরহুম হাবিবুর রহমান’র বিদেহী আত্নার মাগফেরাত কামনা করেন এবং শোক বিহব্বল পরিবারবর্গ ও আত্নীয় স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানান।

আপনার মতামত লিখুন :