মিথ্যা চাঁদাবাজের মামলায় ইউপি সদস্য মনোয়ার হোসেন কারাগারে

Md. TowhidMd. Towhid
  প্রকাশিত হয়েছেঃ  03:05 PM, 11 July 2024

সংবাদ আজকাল  : নীলফামারী জেলার জলঢাকা উপজেলার গোলনা ইউনিয়নে ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য মনোয়ার হোসেন এর বিরুদ্ধে চাঁদাবাজের মামলাটি পুরো মিথ্যা বলে আখ্যা দিয়েছেন এলাকাবাসী।

তিনি কোন ধরনের চাঁদাবাজি করেন না তিনি একজন সমাজ প্রেমী দেশপ্রেমী তিনি এলাকায় বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন। কোন একচক্র তাকে হেনস্তা করার জন্য তাকে মিথ্যা মামলায় ফাসায় এলাকার সাধারণ মানুষেরা বলে মনোয়ার হোসেন একজন ভালো মানুষ তিনি জনগণের ভালোবাসায় ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন তিনি নিজের জমি জায়গা বিক্রি করে মানুষের সেবা করে যাচ্ছেন। তার বিরুদ্ধে মিথ্যা মামলা হয়রানি এলাকার আমরা মানবো না সাধারণ মানুষ বলেন একজন ইউপি সদস্যকে এভাবে হেনস্থা করা ঠিক নয়।

  • মনোয়ার হোসেনের নামে প্রতিবাদ করা জন্য কুচক্র মহল প্রতি বারে চক্রান্ত করে তিনাকে বিভিন্ন সময়ে হেনস্ত করে যাচ্ছেন বলেন এলাকার মানুষ। তিনি একজন সৎ যোগ্য ব্যক্তি তেনার দ্বারা কোন দুর্নীতি হয় না তিনি কোন দুর্নীতির সাথে জড়িত নন এর জন্য তাকে এই মিথ্যা মামলায় ফাঁসানো হয়। এলাকার মানুষ বলেন মামলাটির সঠিকভাবে তদন্ত করে দেখা দরকার। তাহলে সত্য ঘটনা বেরিয়ে আসবে কারা জড়িত কারা অপরাধ করেছে কারা করেনি।

আপনার মতামত লিখুন :