আওয়ামী লীগ সরকারের সহায়তাকারী ও দোসরদের বাঁচাতে সংবাদ সম্মেলন করলেন বিএনপি নেতা মতিন

SangbadAjKalSangbadAjKal
  প্রকাশিত হয়েছেঃ  03:13 PM, 08 September 2024

সংবাদ আজকাল ডেস্ক ঃ আওয়ামী লীগ সরকারের প্রত্যক্ষ সহায়তাকারী ও দোসরদের মামলা থেকে বাঁচাতে বগুড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন
বগুড়ার শিবগঞ্জ পৌর বিএনপির সদস্য ও পৌরসভার সাবেক মেয়র মতিয়ার রহমান মতিন। আজ দুপুর ১২ টায় বগুড়া প্রেসক্লাবে তিনি সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

সংবাদ সম্মেলনে তিনি দাবি করেন, শিবগঞ্জ উপজেলায় বিএনপির নিবেদিত কর্মী ও নীরিহ ব্যবসায়ীদের নামে মামলা দিয়ে চাঁদাবাজি করা হচ্ছে। শিবগঞ্জ বিএনপিকে পকেট কমিটি হিসাবে আখ্যায়িত করেন তিনি। এসময় তিনি সাংবাদিকদের কাছে আসামীদের তালিকা সরবরাহ করেন।

তালিকা পর্যালোচনায় দেখা যায়, সৈকত, জেমি নামের যাকে যুবদল নেতা পরিচয় দেয়া হচ্ছে, তারা বিগত স্বৈরাচারী সরকারের সময় অনুষ্ঠিত পৌর নির্বাচন ও উপজেলা নির্বাচনে সরাসরি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের পক্ষে ভোটের মাঠে নেমেছেন, স্লোগান দিয়েছেন। যার ছবি ইতিমধ্যে ফেসবুকে ভাইরাল হয়েছে। এছাড়াও বিএনপি নেতা মতিন নিজেই গত স্বৈরাচারী সরকারের সংসদের সংসদ সদস্য শরিফুল ইসলাম জিন্নাহর সাথে বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন। যার ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

এছাড়াও অন্যান্য যে আসামীদের তালিকা প্রদান করা হয়েছে, তারা স্বৈরাচার আওয়ামী লীগ সরকারের সহায়তাকারী হিসাবে পরিচিত।

এ বিষয়ে মতিনের কাছে জানতে চাইলে, তিনি কোন সদুত্তর দিতে পারেননি।
এ বিষয়ে শিবগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল ওয়াহাব বলেন, দলের কোন নেতাকর্মীর নামে কোন মামলা কোথাও হয়নি। যারা দলের বাহিরে আসামী হয়েছে তারা স্বৈরাচার সরকারের দোসর ছিল।
দলের বাহিরে কারো দায়িত্ব উপজেলা বিএনপি গ্রহণ করবে না।

আপনার মতামত লিখুন :